Categories
Reviews

Emma Watson

Emma Watson

জীবনী(1990–)

‘হ্যারি পটার’ চলচ্চিত্রের ফ্র্যাঞ্চাইজির অন্যতম হ্যারি পটারের অন্যতম সেরা বন্ধু হার্মিওন গ্রেঞ্জারের চরিত্রে অভিনয় করার জন্য এমা ওয়াটসন বেশি পরিচিত।

emma watson
কে এমা ওয়াটসন?
এমা ওয়াটসন জন্মগ্রহণ করেছিলেন 15 এপ্রিল, 1990, ফ্রান্সের প্যারিসে, তবে তিনি ইংল্যান্ডে জন্মগ্রহণ করেছিলেন। অভিনেত্রী হ্যারি পটার এবং যাদুকর পাথরের সাথে ছোটবেলায় তার বড় ব্রেক পেলেন, পর্দায় বেড়ে ওঠার সাথে সাথে তিনি ফ্রেঞ্চাইজের আটটি চলচ্চিত্রের মাধ্যমে হার্মিওন গ্রানজারের ভূমিকাকে তিরস্কার করেছিলেন। ওয়াটসন ফ্যাশন এবং মডেলিং শিল্পগুলিতে সাফল্য উপভোগ করতে গিয়েছিলেন, এবং ম্যারি উইল উইথ মেরিলিন, দ্য পার্কস অফ বিনিং এ ওয়ালফ্লাওয়ার, বিউটি অ্যান্ড দ্য বিস্ট অ্যান্ড লিটল উইমেনের মতো ছবিতে অভিনেত্রী হিসাবে তার দক্ষতা প্রমাণ করতে থাকেন।


জীবনের প্রথমার্ধ
এমা শার্লোট ডুয়ের ওয়াটসন প্যারিসে 15 এপ্রিল, 1990 সালে জন্মগ্রহণ করেছিলেন। তার বাবা-মা, উভয় ব্রিটিশ আইনজীবী, জ্যাকলিন লুসবি এবং ক্রিস ওয়াটসন। তার ভাই, অ্যালেক্সের জন্ম তিন বছর পরে। ওয়াটসনের বয়স যখন ছিল তখন তার বাবা-মা বিবাহবিচ্ছেদ করেছিলেন এবং তিনি মা এবং ভাইয়ের সাথে ফিরে ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারে চলে এসেছিলেন।emma watson


ওয়াটসন অক্সফোর্ডের স্টেজকোচ থিয়েটার আর্টস স্কুলে পড়েন। তিনি গান গাওয়া, অভিনয় এবং নাচ শিখিয়েছিলেন এবং স্কুল নাটকে অভিনয় করেছিলেন। অভিনয়ের প্রতি তার প্রাকৃতিক প্রবৃত্তিটি তখন প্রকাশিত হয় যখন তিনি age বছর বয়সে জেমস রিভস “দ্য সি” আবৃত্তি করার জন্য একটি কবিতা প্রতিযোগিতা জিতেছিলেন।

emma watson
‘হ্যারি পটার’-এ হার্মিওন গ্রেঞ্জার বাজানো
ওয়াটসন কখনই পেশাদারভাবে অভিনয় করেন নি যখন তার থিয়েটারের শিক্ষকরা তাকে সবচেয়ে বেশি বিক্রিত হ্যারি পটার সিরিজের প্রথম উপন্যাস অবলম্বনে একটি আসন্ন চলচ্চিত্রের কাস্ট করার জন্য এজেন্টদের পরামর্শ দিয়েছিলেন। একজন ৯ বছর বয়সী ওয়াটসন আটবার অডিশন দিয়েছিলেন এই ভূমিকার জন্য যা তাকে একটি আন্তর্জাতিক তারকা করে তুলবে। হ্যারি পটার লেখক জে.কে. রোলিং, যিনি চলচ্চিত্রের প্রক্রিয়ায় গভীরভাবে জড়িত ছিলেন তা নিশ্চিত হওয়ার জন্য যে এটি বইয়ের সাথে সত্যই রয়েছে, ওয়াটসন এই প্রকল্পের সাথে জড়িত থাকতে চেয়েছিলেন।

emma watson
ওয়াটসন কাস্টিং এজেন্ট এবং চলচ্চিত্রের প্রযোজকদের যথেষ্ট পরিমাণে মুগ্ধ করেছেন এবং হ্যারি পটারের স্মার্ট, সাহসী সেরা বন্ধু এবং যুক্তির কণ্ঠস্বর হার্মিওন গ্রানজারের ভূমিকা অর্জন করেছিলেন। ড্যানিয়েল র‌্যাডক্লিফ হ্যারি পটারের চরিত্রে অভিনয় করেছিলেন এবং রূপের গ্রিন্ট হ্যারি-র অন্যান্য সেরা বন্ধু রন ওয়েজলি চরিত্রে অভিনয় করেছিলেন। ২০০১ সালের নভেম্বরে হ্যারি পটার এবং ম্যাজিকের স্টোনকে মুক্তি দিয়ে শুরু করে ব্রিটিশ শিশু অভিনেতাদের এই ত্রয়ী বিশ্বজুড়ে তাদের ভূমিকাগুলি হিসাবে পরিচিত হয়ে উঠবে যখন তরুণ যাদুকররা ভাল-মন্দের মধ্যে লড়াই করে।


ওয়াটসনের চলচ্চিত্রের অভিষেকটি ছিল এক বিরাট সাফল্য:
হ্যারি পটার এবং সায়েন্সারস স্টোন যুক্তরাষ্ট্রে উদ্বোধনী দিনে রেকর্ড ব্রেকিং $ ৩৩.৩ মিলিয়ন ডলার অর্জন করেছে, যা বিশ্বব্যাপী 75 million million মিলিয়ন ডলার অর্জনের পথে। এটি তিনটি একাডেমি পুরষ্কার এবং সাতটি বাএফটিএ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছিল, ওয়াটসন একজন আপ এবং আসন্ন তারকা হিসাবে তার মর্যাদাকে সিমেন্টের সমালোচনামূলক প্রশংসা পেয়েছিলেন।emma watson


পরের দশক ধরে ওয়াটসন পটার সিরিজের চিত্রায়নে ব্যস্ত ছিলেন। তিনি ২০০২ সালে হ্যারি পটার এবং চেম্বার অব সিক্রেটসের জন্য এবং ২০০৪ সালে হ্যারি পটার এবং আজকাবানের প্রিজনারের হয়ে হার্মিওনের ভূমিকাকে পুনর্বিবেচনা করেছিলেন এবং চূড়ান্ত চলচ্চিত্র হ্যারি পটার এবং ডেথলি হ্যালোসের মাধ্যমে আট অংশের সিরিজে অভিনয় অব্যাহত রেখেছিলেন: পার্ট 2, ২০১১ সালে।

emma watson
যদিও তারা কৈশোরে ফিল্মের সেটগুলিতে কাটিয়েছিলেন, ওয়াটসন এবং কাস্টারস র‌্যাডক্লিফ এবং গ্রিন্ট প্রতিদিন তাদের পাঁচ ঘন্টা প্রশিক্ষণ সহ তাদের পাঠ্যক্রম অব্যাহত রেখেছিলেন। ওয়াটসন উচ্চ বিদ্যালয়ের সমতুল্য পরীক্ষা দিয়েছিলেন এবং প্রতিটি বিষয়ে উচ্চতর স্কোর তৈরি করেছিলেন। চূড়ান্ত দুটি হ্যারি পটার চলচ্চিত্রের জন্য তিনি স্কুল থেকে এক বছরের ছুটি নিয়েছিলেন, তবে তিনি পড়াশুনা আরও এগিয়ে দেওয়ার বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন।

emma watson
ওয়াটসন তার সন্তানের ছবিটি ছড়িয়ে দেওয়ার জন্য কঠোর চেষ্টা করেছিলেন, একজন পটার ভোটাধিকার সাথে খুব ঘনিষ্ঠভাবে আবদ্ধ। “আমি একটি সম্পূর্ণ বুদ্বুদে বাস করেছি। তারা আমাকে খুঁজে পেয়েছিল এবং অংশটির জন্য আমাকে বেছে নিয়েছিল। এবং এখন আমি মরিয়া হয়ে এটির মাধ্যমে আমার পথ সন্ধান করার চেষ্টা করছি, “তিনি ২০১১ সালে ভোগের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।

emma watson
emma watson

লন্ডন, ইংল্যান্ড – জুলাই 07: অভিনেত্রী এমা ওয়াটসন England জুলাই, ২০১১ ইংল্যান্ডের লন্ডনে ট্রাফালগার স্কোয়ারে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস পার্ট 2’ ওয়ার্ল্ড প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন। (ছবি জোন ফার্নিস / ওয়্যার আইমেজ)

emma watson
emma watson

ফ্যাশন এবং শিক্ষা
কিশোর বয়সে প্রতিষ্ঠিত চলচ্চিত্র তারকা হিসাবে ওয়াটসনও একজন ফ্যাশনিস্ট হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন, তাঁর স্টাইলটি ফ্যাশন ইন্ডাস্ট্রির অনেক বড় বড় ব্যক্তির দৃষ্টি আকর্ষণ করে। “আমি ফ্যাশন পছন্দ করি। আমি মনে করি এটি এত গুরুত্বপূর্ণ, কারণ আপনি নিজেকে বিশ্বের কাছে কীভাবে দেখান,” তিনি একবার টিন ভোগকে বলেছিলেন।

emma watson
২০০৯ সালের সেপ্টেম্বরে ওয়াটসন ঘোষণা করেছিলেন যে তিনি পিপল ট্রি সাথে কাজ করছেন, ফ্যাশন লেবেল যা ন্যায্য বাণিজ্যের প্রচার করে। ওয়াটসন উচ্চ ফ্যাশন এবং মডেলিংয়ের জগতে পদার্পণ করেছিলেন যখন তাকে বারবেরির শরত্কাল / শীতকালীন ২০০৯ সংগ্রহের মুখ হিসাবে নির্বাচিত করা হয়েছিল, এবং আবার ২০১০ এর বসন্ত / গ্রীষ্ম সংগ্রহের জন্য।

ব্যাক্তিগত

ব্যারন ট্রাম্প

• (2006-)emma watson

ক্রিয়াকলাপ

গ্রেটা থানবার্গ

• (2003-)

ওয়াটসন ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি তার লম্বা তালগুলি কেটে ফেলেছিলেন এবং আগস্ট ২০১০ সালে একটি পিক্সি চুল কাটা শুরু করেছিলেন The নতুন ‘তাকে তার পটারের দিনগুলিতে শিশু তারকাদের চিত্রটি ছড়িয়ে দিতে সহায়তা করেছিল এবং জুলাই ২০১১-এ ওয়াটসন ভোগের প্রচ্ছদটি সজ্জিত করেছিলেন। পরের মাসে, তিনি ল্যাঙ্কেম পারফিউমের জন্য একটি ব্যবসায়িক অভিনয় করেছিলেন।
পড়াশোনার প্রতি তার প্রতিশ্রুতি বজায় রেখে ওয়াটসন রোডের প্রোভিডেন্সের ব্রাউন ইউনিভার্সিটিতে নতুন পদে ভর্তি হন

emma watson
emma watson

ওয়াডসন দাবি করেছিলেন যে ২০০৯ সালের শুরুর দিকে রোড আইল্যান্ড। তিনি দাবি করেছিলেন যে তিনি একটি আমেরিকান বিশ্ববিদ্যালয়কে একটি ব্রিটিশ শিক্ষার চেয়ে বেছে নিয়েছিলেন কারণ আমেরিকান ব্যবস্থা শিক্ষার্থীদের একসাথে অনেকগুলি বিষয়ে অধ্যয়ন করতে দেয়। ব্রাউনও একটি জায়গা ছিল, ওয়াটসন বলেছিলেন, যেখানে তিনি আরও সহজে মিশ্রিত করতে পারেন। “আমি স্বাভাবিক হতে চাই,” তিনি বলেছিলেন। “আমি সত্যিই নাম প্রকাশ করতে চাই।”emma watson


২০১১ সালের মার্চ মাসে ওয়াটসন প্রকাশ করেছিলেন যে তিনি পটার ফাইনালে কাজ করার জন্য তাঁর স্কুল পড়াশোনাকে পিছিয়ে দিচ্ছেন। জুলাইয়ে তিনি পতনের পরে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষে ডিগ্রি শেষ করার জন্য এক বছরের জন্য ব্রাউন ফেরার পরিকল্পনা ঘোষণা করেছিলেন। তিনি ২০১৪ সালে একটি ইংরেজি ডিগ্রি নিয়ে ব্রাউন থেকে স্নাতক হন। একই বছর, তিনি জাতিসংঘের মহিলা শুভেচ্ছাদূত রাষ্ট্রদূত নিযুক্ত হন।

এমা ওয়াটসন ইংল্যান্ডের লন্ডনে 31 অক্টোবর, 2016-এ ক্লারিজের হোটেলে হার্পার বাজার উইমেন অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস-এ যোগ দেন। (ছবি: ডেভিড এম বেনিট / ডেভ বেনেট / হার্পির বাজারের গেট্টি চিত্রগুলি)

ফিল্মস
‘ব্যালে জুতো,’ ‘দেশপ্রেতার গল্প’
যদিও ওয়াটসন হার্মিওন গ্রানজারের চরিত্রের সাথে ঘনিষ্ঠভাবে পরিচিতি পেয়েছিলেন, বয়ঃসন্ধিকালে তরুণ অভিনেত্রীকে আরও বেশি করে দেখাতে চেয়েছিলেন। ২০০ 2007 সালে তিনি শিশুদের উপন্যাস অব নোট স্ট্রিটফিল্ডের উপর ভিত্তি করে আরেকটি ছবিতে অভিনয় করেছিলেন। ফিল্মটি বিবিসি ওয়ান-এ প্রচারিত হয়েছে, ওয়াটসনের সাথে মুখ্য চরিত্রে সম্মানজনক পর্যালোচনা সংগ্রহ করেছে। ২০০৮ সালে তিনি অ্যানিমেটেড কাজ শুরু করেছিলেন, দ্য টেল অফ ডেস্পেরেক্সে প্রিন্সেস পির চরিত্রে অভিনয় করেছিলেন।emma watson


‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’
হ্যারি পটারের সমাপ্তির পরে, ওয়াটসনকে ম্যারিলিন (২০১১), দ্য পার্কস অফ বিয়িং ওয়ালফ্লাওয়ার (২০১২), দ্য ব্লিং রিং (২০১৩), ইজ দ্য ইন্ড (২০১৩) এবং নোহ (২০১৪) সহ আমার সপ্তাহে অভিনয় করা হয়েছিল। 2017 সালে তিনি বিউটি অ্যান্ড দ্য বিস্টের লাইভ-অ্যাকশন অভিযোজনে বেলের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, যা সর্বকালের সর্বাধিক উপার্জনযোগ্য লাইভ অ্যাকশন বাদ্যযন্ত্র হয়ে উঠেছিল।

emma watson
সে বছর ওয়াটসন এমটিভি মুভি এবং টিভি অ্যাওয়ার্ডসের মুভির সেরা অভিনেতার উদ্বোধনী লিঙ্গ-নিরপেক্ষ পুরস্কার জিতেছেন। ওয়াটসন বলেছেন, “অভিনয়ের জন্য লিঙ্গহীন পুরষ্কার তৈরির জন্য এমটিভি’র পদক্ষেপ প্রত্যেকের কাছে আলাদা কিছু বোঝায়। “তবে আমার কাছে এটি ইঙ্গিত দেয় যে অভিনয়টি নিজেকে অন্য কারও জুতোয় লাগানোর দক্ষতা সম্পর্কে। এবং এটিকে দুটি আলাদা বিভাগে আলাদা করার দরকার নেই ””


‘দ্য সার্কেল,’ ‘লিটল উইমেন’
এছাড়াও 2017 সালে ওয়াটসন থ্রিলার দ্য সার্কেলের হয়ে টম হ্যাঙ্কস এবং জন বয়েগায় যোগ দিয়েছিলেন, যারা দৃ strong় অভিনেত্রী সত্ত্বেও বিস্ময়কর পর্যালোচনা অর্জন করেছিল। অভিনেত্রীর পরবর্তী অংশটি ছিল গ্রেটা জেরভিগের 2019 এর লিটল উইমেনের অভিযোজনে মেগ মার্চের বিশিষ্ট ভূমিকা।

emma watson
emma watson

ওভারভিউ (4)
জন্ম 15 এপ্রিল, 1990 ফ্রান্সের প্যারিসে

জন্মের নাম এমা শার্লোট ডুয়ের ওয়াটসন
ডাক নাম এম
উচ্চতা 5 ‘5’ (1.65 মিটার)
মিনি বায়ো (1)

এমা শার্লোট ডুয়ের ওয়াটসন ফ্রান্সের প্যারিসে জন্মগ্রহণ করেছিলেন ব্রিটিশ পিতা-মাতা, জ্যাকলিন লিউসবি এবং ক্রিস ওয়াটসন, দুজন আইনজীবী। তিনি পাঁচ বছর বয়সে অক্সফোর্ডশায়ারে চলে এসেছিলেন, যেখানে তিনি ড্রাগন স্কুলে পড়াশোনা করেছিলেন। ছয় বছর বয়স থেকে, এমা জানতেন যে তিনি একজন অভিনেত্রী হতে চান এবং বেশ কয়েক বছর ধরে তিনি স্টেজকোচ থিয়েটার আর্টসের অক্সফোর্ড শাখায়

প্রশিক্ষণ নিয়েছিলেন, একটি খণ্ডকালীন থিয়েটার স্কুল যেখানে তিনি গান গাওয়া, নাচ এবং অভিনয় শিখতেন। দশ বছর বয়সে, তিনি বিভিন্ন স্টেজকোচ প্রযোজনা এবং স্কুল নাটকে অভিনয় করেছিলেন এবং নেতৃত্ব দিয়েছিলেন।

১৯৯৯ সালে, হ্যারি পটার এবং সায়েন্সেরারস স্টোন (2001) এর জন্য কাস্টিং শুরু হয়েছিল, ব্রিটিশ লেখক জে.কে. এর ফিল্ম অভিযোজন ation রোলিংয়ের সেরা বিক্রয় উপন্যাস। কাস্টিং এজেন্টরা তার অক্সফোর্ড থিয়েটার শিক্ষকের মাধ্যমে এমাকে খুঁজে পেয়েছিল। আটটি ধারাবাহিক অডিশনের পরে, প্রযোজক ডেভিড হেইম্যান এমা এবং সহ আবেদনকারীদের, ড্যানিয়েল র‌্যাডক্লিফ এবং রুপার্ট গ্রিন্টকে

বলেছিলেন যে, তারা তিনটি চরিত্রে, হার্মিওন গ্রেঞ্জার, হ্যারি পটার এবং রন ওয়েজলি-র ভূমিকায় অভিনয় করেছিলেন। হ্যারি পটার এবং জাদুকর এর প্রস্তর (2001) মুক্তি ছিল এমার সিনেমাটিক পর্দার অভিষেক। ছবিটি ওপেন-ডে সেলস এবং ওপেন-উইকএন্ডের টাকের রেকর্ড ভেঙেছে এবং এটি ২০০১ সালের সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র ছিল Crit সমালোচকরা এই চলচ্চিত্র এবং তিন শীর্ষস্থানীয় তরুণ অভিনেতার অভিনয়ের প্রশংসা করেছিলেন। উচ্চ বিতরণ করা ব্রিটিশ

পত্রিকা ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’ তার অভিনয়কে “প্রশংসনীয়” বলে অভিহিত করেছে। পরে, এমা ফিল্মে তার অভিনয়ের জন্য পাঁচটি পুরষ্কারের জন্য মনোনীত হন, একটি ফিচার ফিল্মে শীর্ষস্থানীয় তরুণ অভিনেত্রীর জন্য ইয়ং আর্টিস্ট অ্যাওয়ার্ড জিতেছিলেন।

অত্যন্ত সফল ভোটাধিকার প্রথম ছবি প্রকাশের পরে, এমা বিশ্বের অন্যতম নামী অভিনেত্রী হয়ে ওঠেন। তিনি হ্যারি পটার এবং দ্য ম্যাজিকেরস স্টোন (2001), হ্যারি পটার অ্যান্ড দ্য চেম্বার অফ সিক্রেটস (২০০২), হ্যারি পটার এবং প্রিজনার: হ্যারি পটার এবং দ্য সিক্রেটস (২০০২): হ্যারি পটার এবং দ্য সিক্রেটস (২০০২): হ্যারি পটার এবং দ্য কারাগার আজকাবান (২০০৪),

হ্যারি পটার অ্যান্ড গবল্ট অফ ফায়ার (২০০৫), হ্যারি পটার অ্যান্ড দ্য অর্ডার অফ দ্য ফিনিক্স (২০০)), হ্যারি পটার অ্যান্ড হাফ-ব্লাড প্রিন্স (২০০৯), হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পার্ট ১ ( 2010), এবং হ্যারি পটার এবং ডেথলি হ্যালোস: পার্ট 2 (2011) ( এমা হ্যারি পটার এবং দ্য প্রিজনার অফ আজকাবান এবং হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অফ ফায়ারে তার কাজের জন্য ব্রডকাস্ট ফিল্ম ক্রিটিকস অ্যাসোসিয়েশন

থেকে দুটি সমালোচক চয়েস অ্যাওয়ার্ডের মনোনয়ন অর্জন করেছিলেন। সপ্তম এবং আটটি চলচ্চিত্রের সমাপ্তি দেখেছিল যে ২০১১ সালে এমা নিকেলোডিয়ন বাচ্চাদের চয়েস অ্যাওয়ার্ডের জন্য এবং জেমসন এম্পায়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর হয়ে মনোনয়ন পেয়েছিলেন। সিনেমাটিতে অসামান্য ব্রিটিশ অবদানের জন্য হ্যারি পটার ফ্র্যাঞ্চাইজি বাফটা জিতেছিল

২০১১ সালে এ্যামি মেরিলিনের সাথে সায়মন কার্টিসের আমার সপ্তাহে (২০১১), মিশেল উইলিয়ামস সহ মেরিলিন মনরো এবং কেনেথ ব্রানাঘের স্যার লরেন্স অলিভিয়ের চরিত্রে অভিনয় করেছেন, এডি রেডমায়েন ছাড়াও, ডেম জুডি ডেনচ, ডগ্রে স্কট, জো ওয়াঙ্কামেকার , টবি জোনস এবং ডমিনিক কুপার। মেরিলিন মনরোয়ের জীবনে এক সপ্তাহ দীর্ঘকালীন এই ছবিতে কলি ক্লার্কের (রেডমায়েন) পোশাক পরিদর্শক লুসি-র সহায়ক চরিত্রে অভিনয় করেছেন এমা।

ছবিটি ওয়েনস্টাইন সংস্থা প্রকাশ করেছে এবং সেরা মোশন পিকচার – কৌতুক বা বাদ্যযন্ত্রের জন্য একটি গোল্ডেন গ্লোবের জন্য মনোনীত হয়েছিল। ২০১২ সালে এমা স্টিফেন চবোস্কির তার আগমনী উপন্যাস দ্য পার্কস অফ বিনিং এ ওয়ালফ্লাওয়ার (২০১২) রূপান্তর করতে দেখা গেছে, লোগান লারমান এবং এজরা মিলারের বিপরীতে অভিনয় করেছিলেন। চার্লি (লারম্যান) এর চারদিকে কেন্দ্রিক এই স্বাধীন নাটকটি একজন অন্তর্মুখী নবীন যিনি তাকে দুইজন সিনিয়র (ওয়াটসন এবং মিলার) এর ডানার নিচে নিয়ে গিয়েছিলেন যারা তাকে সত্যিকারের বিশ্বে স্বাগত জানায়। ছবিটি 2012 টরন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয়েছিল এবং রেভ রিভিউ পেয়েছিল।

চলচ্চিত্রটি প্রিয় নাটকীয় চলচ্চিত্রের জন্য পিপল চয়েস পুরস্কার পেয়েছে এবং এমা প্রিয় নাটকীয় চলচ্চিত্র অভিনেত্রীর জন্য পিপল চয়েস অ্যাওয়ার্ডও নিয়েছে। সান দিয়েগো ফিল্ম ক্রিটিকস সোসাইটি অ্যাওয়ার্ডস-এ এই চলচ্চিত্রটি সেরা সহায়ক অভিনেত্রীর পুরস্কারের সাথে এমা দ্বিতীয়বার ভূষিত হয়েছিল, যেখানে চলচ্চিত্রটি সেরা সংগৃহীত পারফরম্যান্স পুরষ্কারও অর্জন করেছিল।

গ্রীষ্মে 2013, এমা কটি চ্যাং এবং ইস্রায়েল ব্রাউজার্ডের বিপরীতে সোফিয়া কপ্পোলার আমেরিকান ব্যঙ্গাত্মক কালো কৌতুক চলচ্চিত্র, দ্য ব্লিং রিং (2013) তে অভিনয় করেছিলেন। ফিল্মটি আসল ঘটনাগুলি থেকে অনুপ্রেরণা নিয়েছিল এবং একদল কিশোরকে অনুসরণ করেছিল যারা ফ্যাশন এবং খ্যাতির প্রতি আকৃষ্ট হয়ে লস অ্যাঞ্জেলেসের সেলিব্রিটিদের বাড়িঘর চুরি করেছিল।

2013 সালের কান ফিল্ম ফেস্টিভ্যালের আন সুনির্দিষ্ট সম্মান বিভাগটি ফিল্মটি খোলে। এমাও সেথ রোজেন এর অ্যাপোক্যালাইপস কমেডি দিস ইজ দ্য ইন্ড (2013) তে নিজেকে একটি চরিত্রে অভিনয় করেছিলেন role জেমস ফ্রাঙ্কোর বাড়িতে একটি পার্টির সময় সর্বজনীন অনুষ্ঠানের সময় হলিউডের সেরা কিছু প্রিয় সেলিব্রিটিদের কী ঘটেছিল সে সম্পর্কে গল্পটি এই চলচ্চিত্রটিতে বলা হয়েছে।

2014 সালে, এমাকে ড্যারেন অ্যারোনফস্কির নোহ (2014), রাসেল ক্রো, জেনিফার কনেলি, রে উইনস্টোন, ডগলাস বুথ, লোগান লারম্যান এবং অ্যান্টনি হপকিন্সের বিপরীতে দেখা গিয়েছিল। চলচ্চিত্রটি নোহ ও সিন্দুকের মহাকাব্যটি সম্পর্কে বাইবেলের গল্প বলেছিল। এমা একটি যুবতী ইলা চরিত্রে অভিনয় করেছেন, যিনি নোহের পুত্র শেম (বুথ) এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন। নোয়া মার্চ মাসে প্রকাশের পর থেকে একটি অসামান্য $ 300 মিলিয়ন ডলার করেছে। 2015 সালে, এমা আলেজান্দ্রো আমেনাবারের রচনা ও পরিচালনায় রিগ্রেশন (2015)-এ অভিনয় করেছিলেন।

এছাড়াও অস্কার-মনোনীত ইথান হককে শিরোনাম করা হয়েছিল এবং ১৯৯০ সালে মিনেসোটাতে সেট করা হয়েছিল, রিগ্রেশন গোয়েন্দা ব্রুস কেনার (হক) এর গল্প বলেছিল, যিনি তরুণ অ্যাঞ্জেলার মামলার তদন্ত করেছিলেন, এমা অভিনয় করেছিলেন, যিনি তার বাবার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন।

২০১২ সালে, এমা হলিউড পুরষ্কারে ইএলএল উইমেন-এ ক্যালভিন ক্লেইন ইমার্জিং স্টার পুরষ্কারে সম্মানিত হয়েছিল। ২০১৩ সালে, এমা এমটিভি মুভি অ্যাওয়ার্ডসে এপ্রিল মাসে ট্রেলব্লেজার পুরষ্কারে ভূষিত হন এবং সেপ্টেম্বরে জিকিউ অ্যাওয়ার্ডসে জিকিউ ওম্যান অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডে ভূষিত হন। তার অভিনয়ের কেরিয়ারের পাশাপাশি, এমা জাতিসংঘের শুভেচ্ছাদূত রাষ্ট্রদূত, লিঙ্গ সমতা এবং নারীর ক্ষমতায়নের প্রচার করছেন promoting এমা 2014 সালের মে মাসে ব্রাউন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন।

2017 সালে, এমা মার্কিন যুক্তরাষ্ট্রে সর্বকালের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র এবং নাটকীয় থ্রিলার দ্য সার্কেল (2017) -র লাইভ-অ্যাকশন ডিজনি ফ্যান্টাসি বিউটি অ্যান্ড দ্য বিস্ট (2017) এ অভিনয় করেছিলেন।

দুটি বিড়াল রয়েছে, একটির নাম বুদবুদ এবং অন্যটির নাম ডোমিনো।
প্রিয় হ্যারি পটারের বই হ্যারি পটার এবং আজকাবানের প্রিজন।
২০০৪-এর কিশোর-বয়সী চলচ্চিত্র নির্মাতাদের প্রথম হালকা চলচ্চিত্র পুরষ্কার বাছাই করার জন্য তিনি একটি জুরিতে কাজ করেছিলেন। লন্ডনের লিসেস্টার স্কোয়ারে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল। অন্যান্য জুরির মধ্যে রয়েছে পিয়ের ব্রোসানান, কেনেথ ব্রানাঘ এবং সামান্থা মর্টন।


তিনি তার পিতামহীর নামানুসারে নামকরণ করেছিলেন, জন্ম ফ্রেডা এমা ডুয়েরে যিনি বিয়ের পরে ফ্রেডা এমা ডুয়ের ওয়াটসন হয়েছিলেন।
পনের বছর বয়সে টিন ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে উপস্থিত সবচেয়ে কম বয়সী ব্যক্তি হয়ে ওঠেন।
তিনি এবং তার হ্যারি পটারের সহশিল্পী ড্যানিয়েল র‌্যাডক্লিফ এবং রূপ্ট গ্রিন্টকে ২০০৫ সালে বিনোদন সাপ্তাহিকের সেরা বিনোদনদায়ক হিসাবে # 9 নামকরণ করা হয়েছিল।
তিনি তার জিসিএসইতে আটটি এ * এবং দুটি এ পাস করেছেন (ব্রিটিশ স্কুল শিক্ষার্থীরা তাদের মাধ্যমিক বিদ্যালয়ের শেষ বাধ্যতামূলক বছরের মধ্যে পরীক্ষা দেয়)।
১৯৯৫ সালের সেপ্টেম্বর থেকে জুলাই ২০০১ এর মধ্যে অক্সফোর্ডের একটি বিখ্যাত প্রস্তুতিমূলক স্কুল দ্য ড্রাগন স্কুলে যোগ দিয়েছিলেন। এরপর তিনি ২০০১ সালের সেপ্টেম্বর থেকে জুলাই ২০০ between এর মধ্যে হেডিংটন স্কুল নামে একটি বেসরকারী অল-গার্লস স্কুল পড়তে যান।
তার বাবা-মা উভয়ই ব্রিটিশ, এবং এমার জন্মের সময় প্যারিসে বসবাস করছিলেন। এমা পাঁচ বছর বয়স পর্যন্ত ফ্রান্সে থাকতেন, যখন তার পরিবার ব্রিটেনে ফিরে আসেন।
রবিবার সন্ধ্যা :00 টা ৪০ মিনিটে (GMT + 1 ঘন্টা) জন্ম হয়েছিল।

ফিল্ড হকি, নেটবল এবং টেনিস (স্কুল এবং স্থানীয় দলের জন্য), স্কিইং, পেইন্টিং, রান্না করা, গান গাওয়া এবং নৃত্য উপভোগ করা (রক চ্যালেঞ্জ 2006 এবং 2007-এ তার স্কুলটির সাথে দুবার প্রতিযোগিতা করেছে)।
২০০ 2007 সালের মে মাসে ইংরাজী, ভূগোল, শিল্প ও ইতিহাসের এএস স্তর নিয়েছে এবং তিনটি স্তরের স্তর অনুসরণ করতে হিস্ট্রি অফ আর্ট ছেড়ে গেছে।
20 শীর্ষ-আর্নিং ইয়ং সুপারস্টারদের ফোর্বসের তালিকায় # 15 নম্বরে ছিল। [2007]
এম্পায়ার ম্যাগাজিনের ‘100 সেক্সিস্ট মুভি স্টারস’ (2007) এ # 26 র স্থান ছিল।
‘ইয়াহু! 2007 ‘এর 10 সর্বাধিক জনপ্রিয় তারার তালিকা।
সেলিব্রিটি 100 এর ফোর্বস তালিকায় # 97 নম্বরে ছিল। [2007]
2007 সালে, ফোর্বস ম্যাগাজিনটি তার আয়ের জন্য বছরের জন্য আয় করেছিল 4 মিলিয়ন ডলার।


এমার পছন্দের সিনেমাগুলির মধ্যে রয়েছে নটিং হিল (১৯৯)), লাভ আসলে (2003), ব্রিজেট জোন্স এর ডায়েরি (2001), ফোর ওয়েডিংস এবং একটি ফিউনারাল (1994), প্রায় সময় (2013), জায়ান্ট (1956), ব্রেথলেস (২০০৮), অ্যামেলি ( 2001), প্যানস ল্যাবরেথ (2006), দ্য ফাউন্টেন (2006), দ্য শাওশঙ্ক রিডিম্পশন (1994), গ্ল্যাডিয়েটার (2000), ব্র্যাহার্ট (1995), দ্য কৌতূহল কেস অব বেঞ্জামিন বোতাম (২০০৮), ফিলোমেনা (২০১৩), ব্লু জেসমিন ( 2013), রাশ (2013), 12 বছর একটি স্লেভ (2013), দ্য গ্রেট বিউটি (2013), উডম্যানস (2010), ক্লোজার (2004), প্রেটি ওম্যান (1990), শিকাগো (2002), রোমিও + জুলিয়েট (1996) ), মৌলিন রুজ! (2001), নোংরা

ডার্টি ডান্সিং (1987), গ্রিজ (1978), શ્રેেক (2001), আইস এজ (2002) এবং ফাইন্ডিং নিমো (2003)।
বিনোদন সাপ্তাহিকের ’30 আন্ডার 30 ‘অভিনেত্রী তালিকায় # 28 স্থান ছিল। [২০০৮]
২০০৮ এর ম্যাক্সিম ম্যাগাজিন হট 100 এর তালিকায় # 94 র স্থান পেয়েছে। [২০০৮]
দ্য গোল্ডেন কমপাস (2007) এবং ফিলিপ পুলম্যানের বাকী ফ্যান্টাসি ট্রিলজি ‘হিজ ডার্ক মেটেরিয়ালস’ এর ভক্ত।
ভক্তদের ভোট দ্বারা প্রিয় সেলিব্রিটিদের জন্য পোর্ট্রেট ম্যাগাজিন দ্বারা # 4 স্থান পেয়েছে। তার হ্যারি পটার সহ-অভিনেতা বনি রাইটও # 5 র স্থান পেয়েছে।


1995 সালে তার বাবা-মা বিবাহবিচ্ছেদ করেছেন; প্রতিটি পিতা বা মাতার পুনরায় বিবাহ হয়েছে mar তার বাবার পক্ষে, তার এক ছোট অর্ধ-ভাই, টবি, 2003 সালে জন্মগ্রহণ করেছিলেন এবং লুসি এবং নিনা 2004 সালে জন্মগ্রহণ করেছিলেন। লুসি এবং নিনা তার চরিত্রে পাউলিনের ছোট সংস্করণে অভিনয় করেছিলেন ব্যালে জুতো (2007) )। মায়ের পুনর্বিবাহের মাধ্যমে তাঁর দুটি সৎ ভাইও রয়েছে।
মুভিফোন’র ’25 হটেস্ট অভিনেতা অনূর্ধ্ব 25′ তে # 3 র স্থান ছিল। [২০০৮]
২০০৮ সালে বয়ডেস্টিনি “ইউ গট মি গোইং” গানটি লিখেছিলেন এবং গেয়েছিলেন, যা দ্য এমা ওয়াটসন সং নামে পরিচিত।
রেডিও ওয়ান চলচ্চিত্রের সমালোচক জেমস কিং নাম করেছিলেন “রন ওয়েজলি” এবং “হার্মিওন গ্রেঞ্জার”, রুপার্ট গ্রিন্ট এবং এমা ওয়াটসন অভিনয় করেছিলেন, কলিন অ্যান্ড এডিথ শো (2006) এর শীর্ষ 5 মুভি দম্পতির তালিকায় 4 নম্বরে।
হ্যারি পটার মুভিজ (21 জুলাই, ২০০৯) শেষ করার পরে ব্রাউন বিশ্ববিদ্যালয়ে, রোড আইল্যান্ডে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশ করা।
পোর্ট্রেট ম্যাগাজিনের ‘শীর্ষ 30 আন্ডার 30’ (2009) এ # 8 র স্থান ছিল। ‘হ্যারি পটার’ অভিনেত্রীর সঙ্গী ইভানা লিঞ্চ, রূপ্ট গ্রিন্ট, বনি রাইট, টম ফেল্টন এবং ড্যানিয়েল র‌্যাডক্লিফ যথাক্রমে তৃতীয়, ৫ ম, সপ্তম, 14 তম এবং 18 তম স্থানে রয়েছেন।
বলেছেন যে তিনি আলফোনসো কুরিয়ান এবং গিলারমো দেল টোরোর পরিচালকদের সাথে কাজ করতে চান।
জুলাই (২০০৯) মাসের জন্য বিনোদন সাপ্তাহিকের “মাসের বিনোদনমূলক” ছিল।
এম্পায়ার ম্যাগাজিনের ‘100 সেক্সিস্ট মুভি স্টারস’ তালিকায় # 3 নম্বরে ছিল।

এমএসএন-এর ‘২০০৯ সালের সেরা পোশাক পরা তারকাদের’ তালিকায় তিনি # নম্বরে ছিলেন।
2009 এর পতন / শীতকালীন বারবেরি অভিযানের মুখ হিসাবে নামকরণ করা হয়েছিল। [২০০৯]
তিনি প্রতিকৃতি ম্যাগাজিনের ‘শীর্ষ 30 আন্ডার 30’ তালিকায় # 8 নম্বরে ছিলেন। [২০০৯]
টিন ভোগের ২০০৯ সালের সেরা পোশাক পরা সেলিব্রিটির তালিকায় তিনি তিন নম্বরে ছিলেন।
ঘোষণা করলেন যে তিনি নতুন বসন্ত / গ্রীষ্মকালীন সংগ্রহের সৃজনশীল পরামর্শদাতা হিসাবে ফেয়ার ট্রেড ফ্যাশন সংস্থা পিপল ট্রি সাথে সহযোগিতা করবেন। [২০০৯]


গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস দ্বারা ‘দশকের দশকের সর্বোচ্চ সর্বাধিক অভিনেত্রী’ নির্বাচিত হয়েছেন। গত দশকে তাঁর চলচ্চিত্রের কাজ বিশ্বব্যাপী (২০০৯) ৫.৪ বিলিয়ন ডলার আয় করেছে।
যখন তিনি হ্যারি পটার অ্যান্ড দ্য অর্ডার অফ দ্য ফিনিক্স (2007) এর জন্য ডাচ টিভি টক শোতে প্রচারমূলক উপস্থিতি দেখিয়েছিলেন, তখন ইন্টারভিউটি তার ডাচ মায়া অভিনেত্রী ম্যাজিক আনলিমিটেডের সাথে যোগ দিয়ে শেষ হয়েছিল, যিনি তাকে অর্ধেক দেখেছিলেন।

(এপ্রিল ২৪, ২০১১) তার প্রচারক ভ্যানেসা ডেভিস বলেছিলেন যে ২০১১ সালের শরৎকালে এমা ব্রাউন বিশ্ববিদ্যালয় থেকে অন্য একটি স্কুলে স্থানান্তরিত হবে।
২০১১ সালের ম্যাক্সিম ম্যাগাজিনের হট 100 মহিলাদের তালিকায় # 69 র স্থান ছিল।
হ্যারি পটারের সহ-অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ এবং রূপ্ট গ্রিন্টের সাথে হ্যারি পটারের সেটে কার্যত তাদের বেড়ে ওঠার সাথে সেরা বন্ধুরা। সে তাদের ‘ভাই’ বলে।


তার বাবা-মা দুজনেই আইনজীবী।
জৈব এবং ন্যায্য বাণিজ্য অগ্রণী পিপল ট্রি এর সাথে নিবিড়ভাবে কাজ করেছে।
২০১০ এফএইচএম অস্ট্রেলিয়ায় “১০০ সেক্সিস্ট উইমেন” এর মধ্যে ১৫ তম স্থান রয়েছে।
“বিশ্বের 100 সেক্সিয়েস্ট উইমেন” এর 2011 এফএইচএম তালিকায় # 23 র স্থানে রয়েছে।
২০১০ সালের এফএইচএম ইউকে “বিশ্বের ১০০ সেক্সিয়েস্ট উইমেন” এর তালিকায় # 29 নম্বরে।


“বিশ্বজুড়ে 100 টি সবচেয়ে সুন্দর বিখ্যাত মুখগুলির বার্ষিক স্বতন্ত্র সমালোচকদের তালিকা” দ্বারা সর্বাধিক সুন্দর বিখ্যাত মুখ হিসাবে স্থান পেয়েছে। তিনি ২০১০ সালে # 2, ২০০৯ সালে # 12, ২০০৮ সালে # 27, 2007 সালে # 30 এবং 2006 সালে # 54 স্থান পেয়েছিলেন।
২০১২ সালের আসল পুরুষদের শীর্ষ 99 ‘সবচেয়ে আকাঙ্ক্ষিত’ নারীকে # 17 ভোট দিয়েছেন।


আমেরিকার প্রাক্তন শীর্ষ মডেল (2003) সাইকেল 18 বিজয়ী, সোফি সামনার প্রাক্তন রুমমেট এবং বর্তমান সেরা বন্ধু।
2013 এর জন্য শীর্ষ 99 সর্বাধিক আকাঙ্ক্ষিত মহিলাদের তালিকায় আস্কম্যানের তালিকায় # 29 র‌্যাঙ্কিং রয়েছে।
সিন্ডারেলা (২০১৫) এ শিরোনামে শীর্ষস্থানীয় অফার দেওয়া হয়েছিল তবে তা ফিরিয়ে দিয়েছেন।
২০১২-২০১৩ সাল থেকে উইল অ্যাডামোইজিকের সাথে সম্পর্কে ছিল। ২০১১ সালে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে এই দম্পতির সাক্ষাত হয়েছিল।


তিনি ২০০৮ সালের গ্রীষ্মে রয়্যাল একাডেমি অফ ড্রামাটিক আর্টস-এর শেক্সপিয়র কোর্সে ভর্তি হন।
এমার স্টাইলের আইকনগুলির মধ্যে রয়েছে জিন সেবার্গ, মিয়া ফারো, কেট বসওয়ার্থ, ডায়ান ক্রুগার, জেন বার্কিন, এডি সেডগুইক, গ্রেস কেলি, অড্রে হেপবার্ন, লরেন ব্যাকাল, সোফিয়া কপ্পোলা, কেট ব্ল্যাঞ্চেট, টিল্ডা সুইটন, ফ্রান্সোয়েস হার্পি এবং শার্লোলেট ওম্পেক্লিং।
এমার পছন্দের অভিনেতা হলেন জনি ডেপ এবং রাসেল ক্রো।
এমার পছন্দের অভিনেত্রী হলেন জুলিয়া রবার্টস, রেনি জেলওয়েজার, সান্দ্রা বুলক, বিদ্রোহী উইলসন, গোল্ডি হাভান, নিকোল কিডম্যান, কেট ব্লাঞ্চেট, হেলেনা বনহাম কার্টার, নাটালি পোর্টম্যান এবং মেরিল স্ট্রিপ।


এমার পছন্দের টেলিভিশন শোগুলিতে ফ্রেন্ডস (1994), সেক্স অ্যান্ড দ্য সিটি (1998), গার্লস (2012), গসিপ গার্ল (2007), আমেরিকার নেক্সট শীর্ষ মডেল (2003), ম্যাড মেন (2007), হাউস অফ কার্ডস (2013) এবং গর্ব এবং কুসংস্কার (1995)।
এমার পছন্দের চলচ্চিত্র নির্মাতারা হলেন রিচার্ড কার্টিস, আলফোনসো কুয়ারান, গিলারমো দেল তোরো, সোফিয়া কোপ্পোলা, ড্যারেন অ্যারনোফস্কি, ড্যানি বোয়েল, ডেভিড ফিনচার, লিন রামসে, অ্যাং লি এবং টম হুপার।


এমা ওয়াটসন বলেছেন যে, 22 বছর বয়সে 8 হ্যারি পটারের বৈশিষ্ট্য শেষ করার পরে 9 বছর বয়সে তাঁর অডিশন, তার অর্ধেক জীবনেরও বেশি ব্যয়সাধ্য, শিক্ষামূলক অভিজ্ঞতা গ্রাস করেছে।

২০০৮ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে তার ড্রাইভিং পরীক্ষা পাস করেছিলেন এবং একটি টয়োটা প্রাইস চালান।
জাস্টিন টিম্বারলেক এবং অ্যালানিস মরিসেটকে তার প্রিয় গায়কদের মধ্যে অন্তর্ভুক্ত করেছেন।
চলচ্চিত্র জীবন শুরু হওয়ার পর থেকে তার দৈনন্দিন জীবনের একটি কঠোর বিবরণ রেখেছেন, মোট ৩০ টি জার্নাল।


লা লা ল্যান্ড (২০১ 2016) এ মিয়া চরিত্রে অফার দেওয়া হয়েছিল কিন্তু এটি ডিজনির লাইভ-অ্যাকশন বিউটি অ্যান্ড দ্য বিস্ট (2017)-এ বেল চরিত্রে পরিণত হয়। এরপরে ভূমিকাটি এমা স্টোনকে গিয়েছিল, যে তার অভিনয়ের জন্য একাডেমি পুরষ্কার জিতেছিল। হাস্যকরভাবে, স্টেট তার প্রিয় (2018) প্রচারে সময় নির্ধারণের দ্বন্দ্বের কারণে অংশ নিতে না পারার পরে গ্রেটা জেরভিগের লিটল উইমেন (2019) তে মেগ মার্চের ভূমিকায় স্টোনকে প্রতিস্থাপন করেছিলেন।
হ্যারি পটার চলচ্চিত্রগুলিতে হারমায়োনি গ্রেঞ্জারের চরিত্রে আটবার (9 বছর বয়সে) অডিশন করা হয়েছিল, অংশটি নামার আগে হ্যারি’র পাঁচটি সম্ভাব্য সেটগুলির বিপরীতে অভিনয় করেছিলেন।
তার বিউটি অ্যান্ড দ্য বিস্টের সহ-অভিনেতাদের মতোই জন্মদিন রয়েছে: লূক ইভান্স এবং তার হ্যারি পটারের সহযোগী এমা থম্পসন।
সংযুক্ত টাইপ এডিএইচডি করেছে এবং শৈশব থেকেই এটির জন্য রিতালিন গ্রহণ করে আসছে।
প্রায় 24 মিলিয়ন টুইটার অনুসরণকারী রয়েছে। [ফেব্রুয়ারী 2017]
ভক্তদের সাথে ছবি তোলার পরিবর্তে অটোগ্রাফ সাইন করতে পছন্দ করেন।
বিভিন্ন পোশাকে তার ব্যক্তিগত ফটোগুলি চুরি হয়ে অনলাইনে পোস্ট করার পরে আইনী পদক্ষেপ নিচ্ছে। [মার্চ 2017]

একবার দুর্ঘটনাক্রমে জিমি ফ্যামনকে জিমি কিমেলের জন্য ভুল করে ফেলেছিলেন।
(মে 25, 2014) ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রি নিয়ে ব্রাউন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক।
Million 14 মিলিয়ন দিয়ে 2017 ষষ্ঠ সর্বাধিক বেতনের অভিনেত্রী।
‘সেক্সিস্ট মুভি স্টারস’ শীর্ষক # 1 এর নাম প্রকাশিত এম্পায়ার ম্যাগাজিনে পোল বিশ্বজুড়ে 50,000 এরও বেশি লোক ভোট দিয়েছেন।
ইউনাইটেড নেশনস অর্গানাইজেশনে গর্ভপাত সহ মহিলাদের অধিকারের পক্ষে কথা বলেছে।


একটি প্রত্যয়িত যোগ এবং ধ্যানের প্রশিক্ষক।
তিনি ব্ল্যাক উইডোতে (2021) ইয়েলেনা বেলোভা চরিত্রে প্রথম রোনার ছিলেন, তবে এটি ফ্লোরেন্স পুগকে দেওয়া হয়েছিল।
ব্যক্তিগত উক্তি (62)
[একজন প্রতিবেদক তাকে সর্বদা পিগটেলস পরেছিলেন কিনা তা জিজ্ঞাসার জবাবে]: আমি কখনও পিগটেলসই পরে না, আমি প্লেট পরে থাকি।


[সবচেয়ে দৃশ্যের দৃশ্য]: নেভিলি তাঁর টোড, ট্রেভরকে নিয়ে আমার কাছে এসে বললেন, “আপনি কি ট্রেভরকে শুভরাত্রিতে চুমু খেতে চান?” যতবার সে এই করত আমি হাসিতে ফেটে পড়ি। আমার তাকে “আমি আপনাকে ঘৃণা করি” চেহারা দেওয়ার কথা ছিল, কিন্তু আমি নিজেকে সাহায্য করতে পারি না। এটি পেতে আমার প্রায় আটটি সময় লেগেছিল।
অ্যাকশন ফিগার হিসাবে আমাকে দেখে অবিশ্বাস্য হয়েছিল! কয়েক মাসের মধ্যে, সারা দেশের ছেলেমেয়েদের আমার মাথা কামড়ানো হবে!

[তার সহশিল্পীদের চুমু খাওয়ার ক্ষেত্রে]: ওহে আমার ,শ্বর, না, কোনও সুযোগ নেই, কোনও সুযোগ নেই। এটা আমার চুক্তিতে নেই!
আমার বন্ধুরা সবাই আমার খ্যাতি সম্পর্কে সত্যিই দুর্দান্ত, তারা সত্যিই কৌতূহলী, তারা প্রচুর প্রশ্ন করে।
[তার চরিত্র হারমায়োনি গ্রেঞ্জার কীভাবে পরিপক্ক হয়েছে]: তিনি রক অ্যান্ড রোল। মেয়েটি ফিস্টি। নারী শক্তি!


[সাংবাদিকরা বার বার একই প্রশ্ন জিজ্ঞাসা করছেন]: এগুলি তাদের পক্ষে ভাল জিনিস! তারা সবাই একই প্রশ্ন জিজ্ঞাসা করে এবং আপনি ঠিক একই উত্তর বলতে পারেন! আপনার ভাবার দরকার নেই, আপনি কেবল সেখানে ভাঙা রেকর্ডের মতো দাঁড়িয়ে থাকতে পারেন লালালাকে।


[ছেলেদের সাথে কাজ করা]: আমি মিশ্র সংস্থার কাছাকাছি থাকতে পছন্দ করি। ড্যান (ড্যানিয়েল র‌্যাডক্লিফ) এবং রুপার্ট (রুপার্ট গ্রিন্ট) অবশ্যই আমাকে গার্ল বান্ধবী সম্পর্কে চটুল মন্তব্যে তাদের ন্যায্য অংশীদার করেছে, তবে এটি সবই মজাদার।
জিন্সে হার্মিওনকে পেতে আমাকে তিনটি ছবি লেগেছিল। আঁটসাঁট পোশাক এবং চুলকানি জাম্পারের সাহায্যে পোশাক থেকে বেরিয়ে আসার জন্য। হু-হু!
আমি আশা করি আমার মাথা খুব বড় হবে না। আমি কেবল আমার পা মাটিতে রাখছি, বন্ধুবান্ধব এবং পরিবারকে আঁকড়ে ধরে চেষ্টা করব এবং একটি সাধারণ জীবন যাপন করব।
আমি ফ্যাশন ভালোবাসি. আমি মনে করি এটি এত গুরুত্বপূর্ণ, কারণ আপনি নিজেকে বিশ্বের কাছে প্রদর্শন করেন।
[একটি পরিচিত অভিনেত্রী হওয়ার কারণে]: বেশিরভাগ লোকেরা সত্যিই দুর্দান্ত তবে কিছু তাকান, যেমন আপনি একরকম চিড়িয়াখানার প্রদর্শনী হন এবং আসল অনুভূতিযুক্ত সত্যিকারের ব্যক্তি নন। এমনকি যখন আপনি সমস্ত গ্ল্যামার এবং মনোযোগ এবং প্রিমিয়ার এবং সমস্ত কিছু কেড়ে নেন, তখনও এটি নীচে আসে যে আমি অভিনয় করছি।
হার্মিওন এই সমস্ত দীর্ঘ দীর্ঘ জিহ্বার টুইস্টার শব্দ ব্যবহার করে, আমি জানি না সে প্রায় অর্ধেক সময় কী চলছে!
আমার বয়স 100 বছর এবং আমার রকারে থাকতে পারে তবে আমি এখনও খুব গর্বিত হব যে আমি হ্যারি পটার চলচ্চিত্রের অংশ ছিলাম।
[তার সহশিল্পী ড্যানিয়েল র‌্যাডক্লিফ এবং রূপ্ট গ্রিন্ট, যিনি হ্যারি এবং রনের চরিত্রে অভিনয় করেছেন]: কেবল বন্ধুবান্ধব ছাড়াও তারা ভাইয়ের মতো হয়ে গেছে। বা বোনেরা, আমি জানি না। আসলে আমি তাদের দেখতে সাধারণ ছেলেদের মতো দেখি না। আমি বোঝাতে চাইছি যে আমি তাদের মধ্যে একটির সাথে বেরিয়ে যাব বলে আমি ভাবতে পারি না। আমার জন্য, তারা আমার সেরা বন্ধুর মতো। আমি তাদের সাথে কোনও নিষিদ্ধতা ছাড়াই হাসতে এবং কথা বলতে পারি। আমি তাদের সত্যিই অনেক পছন্দ করি।

[অন্যান্য চরিত্রে]: এখন যে আমি অভিনব, কর্ণধার, পোষক হার্মিওন গ্রেঞ্জার অভিনয় করেছি, আমি কিছু আমেরিকান হাইস্কুলের মেয়ে খেলতে চাই। আমি সম্পূর্ণ ভিন্ন কিছু খেলতে চাই। আমি প্রতিটি ধরণের চরিত্র এবং প্রতিটি দৃষ্টিতে অভিনয় করতে চাই তবে আমি সম্ভবত কিছু সময়ের জন্য হার্মিওন চরিত্রে অভিনয় করতে যাচ্ছি।


[যদি সে খুব তাড়াতাড়ি একটি দুর্দান্ত হলিউড ক্যারিয়ার বা একটি দুর্দান্ত বিবাহ করতে চায়]: হুমম্মম … আমার দুটি থাকতে পারে না? তবে যদি আমাকে সত্যিই বেছে নিতে হয় তবে আমি একটি দুর্দান্ত বিবাহ বেছে নেব। আমি মনে করি যদি আমি সুন্দর অংশগুলি খেলতে এবং অস্কার জিততে পারি তবে এটি আশ্চর্যজনক হবে, তবে আমার বাবা-মা এবং বন্ধুরা আমার সাথে না থাকলে এই সমস্ত কিছুই বোঝাতে পারে না। সাফল্য কী যখন আপনার ভালবাসার কেউ নেই? না, আমি বরং সুখেই বিবাহিত হব।

[আগের সিনেমাগুলি দেখার সময়]: এটি শিশুর ফটোগুলির মতো … আমি দেখতে চিপমুনকের মতো!
আমি পাঠানো বাইবেল পেতে। আমার ঘরে আমার প্রায় 20 টি সংগ্রহ রয়েছে। লোকেরা মনে করে যে আমাকে গাইড করা দরকার।
এই ফিল্মটির সবচেয়ে চ্যালেঞ্জিং দিকটি ছিল যে আমি যখন চিত্রগ্রহণ করছি একই সময়ে আমি আমার এ-স্তরগুলি নেওয়ার চেষ্টা করছিলাম। তাই আমার জীবন ছিল পাগল।

আমি এক মিনিটের জন্য প্রস্তুত ছিলাম, এবং পরের মিনিটে আমি একটি পরীক্ষা করছিলাম, বা একটি পাঠ্যপুস্তক পড়ছিলাম, বা কিছু করছি, তাই আমি জায়গা জুড়ে কিছুটা ছিলাম। কখনও কখনও এটা আমার জীবনের উভয় দিক juggle এক ধরনের কঠিন।
যদি কেউ আমাকে এমন কোনও কিছু করতে বলেন যা কোনও কারণেই উপকারী ছিল, তবে সম্ভবত আমি এটি বিবেচনা করব, তবে কেবল [বলতে সক্ষম হবেন না] ‘আমার দিকে তাকাও! আমি আমার নিজস্ব লাইন পেয়েছি! ‘


অভিনয় আমার জন্য অর্থ সম্পর্কে ছিল না। … সম্ভবত 10 বছরে, আমি এই বিষয়টির প্রশংসা করতে সক্ষম হব যে আমি আর্থিকভাবে স্থিতিশীল এবং স্বাধীন এবং আমাকে খারাপ পছন্দ করতে হবে না। আমি খুব পিক হতে পারি।
আমি খুব ধূর্ত! একবার আমি একটি কার্ডবোর্ডের বাক্সের বাইরে একটি টেলিভিশন সেট তৈরি করেছিলাম – সকলেই মনে করেছিল এটি লার্ক! এটি ছিল চারুকলার সাথে একটি প্রেমের সম্পর্কের সূচনা। আমি এখন একটি অভিনব আমেরিকান স্কুল ব্রাউনতে আর্ট পড়ছি।


আমি চিত্রকলা পছন্দ করি এবং এটি করা দরকার।
ফ্রি হ্যান্ডব্যাগগুলি সুন্দর, তবে আমি বিখ্যাত হওয়ার উপকার হিসাবে এটি দেখছি না। এর অর্থ হল যে ওয়ালফ্লাওয়ার (পার্কস অফ বিনিং ফ্লাওয়ার (২০১২) এর মতো আমি সত্যিই যত্নশীল জিনিসগুলি করতে পারি, যা অন্যথায় তৈরি করা হয়নি। কিশোর হওয়া বেশ একাকী, বিশেষত আমার প্রজন্মের জন্য। লোকজন বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং বিচ্ছিন্ন হয়ে পড়েছে sense এবং আমি যখন স্ক্রিপ্টটি পড়ি তখন এটি আমার একা কম মনে করে। আমার চরিত্রটি এই লাইনটি বলে: ‘আপনি যে প্রেমকে নিজের প্রাপ্য বলে মনে করেন আপনি তা গ্রহণ করেন’, এবং এটি আমাকে স্টিম ট্রেনের মতো আঘাত করেছে।


আমি চাই না যে অন্য লোকেরা সিদ্ধান্ত নেবেন। আমি নিজের জন্য সিদ্ধান্ত নিতে চাই। আমি খুব স্টাইলিং এবং খুব “সম্পন্ন” এবং খুব জেনেরিক হওয়া এড়াতে চাই। লোকেরা তাদের ক্যারিয়ারের সাথে সাথেই দেখেন এবং তারা কেবল অন্য সবার মতোই হয়ে ওঠেন। তারা তাদের সম্পর্কে ব্যক্তিগত কিছু দিয়ে শুরু করে তবে এটি হারিয়ে যায়। নাটালি পোর্টম্যান ব্যতিক্রম। সে কীভাবে নিজেকে সামলে নিচ্ছে তা নিয়ে আমি বিস্মিত। এবং অ্যাগনেস দেইন দুর্দান্ত, সত্যিই স্বতন্ত্র।

হ্যারি পটারের প্রত্যেকেই ডিরেক্টর এমনভাবে দেখেছিলেন যেন তাদের কাজ শেষ হওয়ার মধ্যেই প্রায় 10 বছর বয়স হয়েছিল। এটি বহন করতে একটি বিশাল বোঝা।
আমার মনে আছে এলিজাবেথ টেলর এই জিনিসটি পড়েছিলেন। চরিত্রে তার প্রথম চুম্বন ছিল। একটি মুভি সেট। এটা সত্যিই আমাকে আঘাত করেছে। আমি জানি না কীভাবে বা কেন, তবে আমার এই ধারণাটি ছিল যে আমি যদি সত্যিই যত্নবান না হই তবে তা আমার হতে পারে। যে আমার প্রথম চুম্বন অন্য কারও পোশাক হতে পারে। এবং আমার অভিজ্ঞতাগুলি অন্য কারও সাথে থাকতে পারে।


[নোহ (2014) তে আমি কেবল ফিল্মটি তৈরির প্রক্রিয়া দ্বারা শারীরিক এবং মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আমি মাত্র কয়েক সপ্তাহ পরে আমার অ্যাপার্টমেন্টটি ছেড়ে যাইনি, পরপর কয়েকদিন ধরে আমার পায়জামায় ঘুরেছি। নিজেকে সামান্য কিছুটা পিছনে সাজানোর জন্য আমার কিছুটা সময় দরকার ছিল।


[শৈশবে খ্যাতিতে]: আমি যদি কোথাও ব্যস্ত হয়ে যাই, তবে আমি খুব বেশি দিন থাকতাম না। আমি কোনও যাদুঘরে যেতে পারি না, আমি একটি যাদুঘরে 10 বা 15 মিনিট স্থির থাকব। সমস্যাটি হ’ল যখন কোনও ব্যক্তি ছবি তোলার জন্য জিজ্ঞাসা করে, তখন কেউ দেখল যে একটি ফ্ল্যাশ বন্ধ হয়ে যায়, তারপরে প্রত্যেকে সাজান … এটি ডমিনো এফেক্টের মতো। এবং তারপরে খুব তাড়াতাড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে শুরু করে যেখানে আমি নিজেরাই এটি পরিচালনা করতে পারি না।
আমার ধারণা, আমার মাথায় আজব, আমি জানতাম আমি কী চাই। আমি জানতাম না এটি কীভাবে হবে, বা যদি তা ঘটেছিল তা কখনই ঘটে। তবে ব্লিং রিংয়ের আগে (২০১৩) আমি বলেছিলাম যে আমি সত্যই সোফিয়া কোপ্পোলার সাথে দেখা করতে চাই এবং – এটি আমার জানার আগেই যে তাঁর মনে একটি চলচ্চিত্র রয়েছে – তার সাথে তার সাক্ষাত শেষ হয়েছিল। এবং ড্যারেন ছিলেন এমন একজন যিনি আসলে আমার দেখা হয়েছিল বছরখানেক আগে। এবং তারপরে আমি পরের গ্রীষ্মে গিলারমো দেল টোরোর সাথে একটি ছবি করছি এবং আমি তার কাছে গিয়ে বলেছিলাম ওয়ার্নার ব্রাদার্স আমাকে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ এর স্ক্রিপ্ট দিয়েছেন, তবে আমি কেবল এটিই করতে চাই want যদি আপনি এটি করেন। এবং তারপরে অলৌকিকভাবে তিনি বলেছিলেন, ‘ওহ, মজাদারভাবে’ বিউটি অ্যান্ড দ্য বিস্ট ‘আমার প্রিয় রূপকথার গল্প, আমি অন্য কাউকে এটি করতে দিতে পারি না, আমি একটি দলকে একসাথে তৈরি করা শুরু করব।’
[খ্যাতি এবং তার পিতামাতার জন্য] তারা আমাকে সেরা পরামর্শ দিয়েছিল এবং আমি মনে করি তারা আমাকে খুব ভাল পরামর্শ দিয়েছেন। তবে আমার আম্মু বিশেষত বলেছিলেন, ‘ঠিক আছে, আপনি এই সাক্ষাত্কারগুলিতে যাচ্ছেন এবং তারা আপনাকে জিজ্ঞাসা করার মতো তাদের কিছু জিজ্ঞাসা করতে যাবেন এবং প্রতিবার যখন তারা আপনাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করবেন, আপনি আরামদায়ক হন কিনা তা নিয়ে ভাবুন এটি একটি অপরিচিত সঙ্গে আলোচনা। ‘
ব্রাউনতে আমার প্রথম দু’বছর সহজ ছিল না, কারণ আমি বোকা ছিলাম বা কেউ আমাকে বিশেষভাবে কঠিন সময় দেয় বলে নয়, কেবল কারণ, আপনি জানেন, কলেজিয়েট সিস্টেম ব্যতীত … এবং ব্রাউনটিতে প্রত্যেকে সম্পূর্ণ আলাদা জিনিস করেন এবং খুব অনেকগুলি তাদের নিজস্ব পথ বেছে নেয়, যা দুর্দান্ত, তবে এটি খুব বেশি জটিল। আপনি একসাথে সব সময় একদল লোকের সাথে থাকেন না।


আমার দাদি বলেছিলেন – যখন আমি সত্যিই ছোট ছিলাম এবং আমি রেডিওতেও গান করতাম – আপনি আমেরিকান উচ্চারণে গান করেন কেন? আমি অনুমান করি কারণ এটি যে গানটি আমি শুনছিলাম তার অনেকগুলি আমেরিকান কণ্ঠশিল্পী ছিল। স্টিভ আমাকে এও বলেছিলেন: আমেরিকান উচ্চারণে লাইনগুলি গাওয়ার চেষ্টা করুন। এই ধরণের আমাকে খোলা। তারপরে আমি একটি কথোপকথন কোচের সাথে কাজ করেছি এবং আমি কেবলমাত্র সময়টি দিয়েছিলাম সত্যিকার অর্থে, সত্যিই শোনার জন্য এবং এটির উপরে এবং এটির উপরে এবং যতক্ষণ না আমি এটি সম্পর্কে খুব কঠিন চিন্তা না করে এটি করতে পারি। এবং আমি কেবল জানি এটি সত্যিই গুরুত্বপূর্ণ ছিল।


আমি বিখ্যাত লোকদের ডেট করি না। আমি মনে করি না যে এটি আমার পক্ষে প্রত্যক্ষ ফলাফল হিসাবে আকস্মিকভাবে তাদের ব্যক্তিগত জীবনের ঘনিষ্ঠ বিবরণগুলি সর্বজনীন। আমি যদি তাদের রক্ষা করতে পারি
আমি যদি কিছু শিখেছি তবে উত্তর এবং নিশ্চিততা খুঁজে পাওয়ার চেষ্টা করা বন্ধ করে দেওয়া উচিত।


আমার ডাউনটাইমে আমি নিজেকে খুব বেশি সেক্স করি না। কখনও কখনও আমার দৃ direct়প্রত্যয়ী পরিচালকদের খুব কষ্ট হয় যে আমি প্রাপ্তবয়স্কদের ভূমিকা পালন করতে পারি।
আমি একজন নারীবাদী, তবে আমি মনে করি আমার প্রজন্মের জন্য রোম্যান্সটি কিছুটা দূরে সরিয়ে নিয়েছে। আমি মনে করি যে উপন্যাসগুলিতে লোকেরা কীসের সাথে সংযোগ স্থাপন করে তা হ’ল একটি অতিশক্তি, অন্তর্ভুক্ত ভালবাসার ধারণা – এবং এটি যে কোনও কিছুর চেয়েও গুরুত্বপূর্ণ এবং বিশেষ special


“আরে, আপনি হ্যারি পটারের মেয়ে!” না বলে আপনি ফার্মাসিতে যেতে পারবেন না! এবং আমি ‘হ্যাঁ! শুধু ট্যাম্পন কিনছি, কিছুটা হলেও দেখা হবে! ‘
কোনও মেয়ের পক্ষে করণীয় সবচেয়ে খারাপ বিষয় হ’ল একটি লোকের জন্য নিজেকে নিস্তেজ করা।
আমি দ্রুত বুদ্ধি, ভাল কথোপকথন এবং মজাদার এক দুর্দান্ত বোধ সহ পুরুষদের পছন্দ করি। আমি ব্যান্টার পছন্দ করি। আমি চাই একজন লোক আমার জন্য পছন্দ করুক – আমি চাই সে সত্যিক হোক।
অন্য সবাই যা ভালোবাসার ভান করে তা যদি আপনি পছন্দ না করেন তবে বোকা বোধ করবেন না।
মহিলাদের অধিকারের জন্য লড়াই প্রায়শই মানুষের ঘৃণার সমার্থক হয়ে উঠেছে। এটি বন্ধ হয়ে গেছে।

[বিউটি অ্যান্ড দ্য বিস্ট ইন বেল হিসাবে অভিনেতা হওয়ার আগে (2017)] আমাকে এই ভূমিকার জন্য লড়াই করতে হয়েছিল। আমার অডিশন দিতে হয়েছিল। আমি প্রমাণ করতে হয়েছিল আমি গান করতে পারি। আমি সত্যিই এটির জন্য যেতে হয়েছিল। আপনি সর্বকালের সবচেয়ে বড় বাদ্যযন্ত্রগুলির মধ্যে 200 জনের একটি সেটের সামনে যখন গান করছেন তখন আপনার সন্দেহ থাকতে পারে না


কেউ দুর্বল এবং অস্বস্তিকর এবং দুর্বল বোধ অনুভব করেন না। তবে আমি সত্যিই পেয়েছি যে এই মুহুর্তগুলিতে যখন আমি সেখানে যাব যে এক ধরণের যাদু আছে।
আমি সেই মেয়ে যা তার সিস্টেমে জিরো অ্যালকোহল নিয়ে নাচবে। তুমি আমাকে কোন অজুহাত দাও
যখন পুরুষদের গ্রহণযোগ্য হতে আক্রমনাত্মক হতে হবে না তখন মহিলারা বশীভূত হতে বাধ্য হবে না feel
অভিনয় কাল্পনিক পরিস্থিতিতে সত্য বলছে। এছাড়াও, আমি এখন পর্যন্ত সবচেয়ে খারাপ মিথ্যাবাদী।
আমি সচেতন যে আমি এক ধরণের প্যারাডক্স, এবং আমার পেশার সাথে মাঝে মাঝে কিছুটা খারাপ। তবে এমন কিছু আছে যা আমাকে ফিরিয়ে এনেছে। আমার মধ্যে এমন কিছু আছে যা অনুভব করে যে আমাকে এই কাজটি করতে হবে, এটিই আমি যা করতে চাইছিলাম।
[২০০]] [আমার হ্যারি পটার সহ-তারকাদের সাথে] প্রশ্ন জিজ্ঞাসা করতে এবং অভিজ্ঞতা ভাগ করে নিতে পেরে ভালো লাগছে। তারা আমাকে আরও ভাল অনুভব করার ক্ষেত্রে আরও গুরুত্বপূর্ণ হয়েছে, আরও খারাপ নয়।
[2007] আমি ভাবছিলাম, ‘আমি কি এটি সঠিকভাবে করছি?’ এবং ‘আমি কি যথেষ্ট ভাল?’ [প্রথম দুটি হ্যারি পটার মুভিগুলির সেটে]।
[2007] এটি একটি [ক্যারিয়ার] এমন একটি ক্যারিয়ার যেখানে আপনাকে কেবল কী সামনে আসে তা দেখতে হবে।
[২০০]] আমি ভাবতে চাই আমরা [তার এবং তার হ্যারি পটার সহ-তারা] এখনও আমরা যারা ছিলাম সবাই রয়েছি। আমরা আমরাই.
[২০০]] এর আগে, হারমায়োণকে বহিষ্কারের পরিবর্তে মারা যাওয়া হত। তিনি জীবনে এমন একটি রাজ্যে এসেছেন যেখানে তিনি কর্তৃত্বকে প্রশ্ন করার জন্য প্রস্তুত রয়েছেন দেখে খুব ভাল লাগল।
[2007] তবে এখন শুনছি তিনি [হার্মিওন গ্রেঞ্জার] মারা যাচ্ছেন। আমি তার প্রাপ্য না। বইটি প্রকাশের সাথে সাথে এটি আমাদের কাছে পাঠানো হবে। আমি এটি পড়তে যাব, আমি তাই জানতে চাই কী হয়, আমি সত্যিই করি।
[2007] আপনি জনসাধারণের দৃষ্টিতে এটি না করার বিষয়ে সতর্ক হন। আপনার নিকট বন্ধুদের সাথে নিরাপদ পরিবেশে আপনার প্রথম সিগারেট বা অ্যালকোহলের প্রথম গ্লাস রয়েছে। আপনি যদি নিম্ন-কী, স্বাভাবিক জীবনযাপন করেন তবে প্রেসগুলি এটি সম্পর্কে সন্ধানের সুযোগ পাবে না।


লরা ডার্ন এবং মেরিল স্ট্রিপের সাথে কাজ করার বিষয়ে যা সত্যই সুন্দর ছিল তা হ’ল আমরা লিটল উইমেন করার আগে আমরা তিনজন একে অপরকে চিনতাম। আমরা কর্মী জায়গাগুলিতে মিলিত হয়েছিলাম, তাই আমরা এক সাথে কাজ করার আগে কর্মী হিসাবে আমাদের এই মৈত্রী এবং সংহতি ছিল যা একটি নির্দিষ্ট আন্দোলনের অংশ ছিল been
আপনি যদি ঘর না তৈরি করেন, যদি আপনার স্বামী না থাকে, আপনার যদি সন্তান না হয় এবং আপনি 30 বছরের হয়ে যাচ্ছেন এবং আপনি আপনার ক্যারিয়ারের কোনও অবিশ্বাস্য সুরক্ষিত, স্থিতিশীল জায়গায় নেই, বা আপনি এখনও জিনিসগুলি সন্ধান করছে … উদ্বেগের এই অবিশ্বাস্য মাত্রা আছে।


আমি অল্প অল্প কিছু প্রকল্প করে অধ্যয়ন করতে পাঁচ বছর সময় নিয়েছি এবং অনেক লোকের কাছে মনে হয়েছিল আমি অনেকটা সুযোগ পার করছি। আমি প্রচুর রাগী ফোন কল পেয়েছি। তবে মাইক্রোস্কোপের নিচে না হয়ে আমার কে ছিল তা খতিয়ে দেখার জন্য আমার জায়গা প্রয়োজন ছিল।

আমি যখন একটি চরিত্রে পা রাখি, লোকেরা তাদের অবিশ্বাস স্থগিত করতে সক্ষম হতে হবে; তাদের আমাকে সেই মেয়েটির কাছ থেকে তালাক দিতে সক্ষম হতে হবে। এবং আমার সম্পূর্ণ জীবনের প্রত্যেকটি অন্তরঙ্গ বিশদটি প্রত্যেককে না জানা আমার কাজটি ভালভাবে সম্পাদন করার দক্ষতা রক্ষার চেষ্টা করা আমার অংশ।
ফ্যাশন এমন একটি জিনিস যা আমি পছন্দ করি এবং আমি এটি এতটা ভাবপূর্ণ এবং সৃজনশীল বলে মনে করি এবং এটি অবশ্যই আমার চরিত্রগুলির মধ্যে একটি উপায়, তাই আমি সর্বদা এটির সাথে গভীরভাবে নিযুক্ত থাকি।
আই এম ভেরি হ্যাপি বিয়ান সিঙ্গল। আমি এটিকে স্ব-অংশীদার বলে আছি।


বেতন (7)
হ্যারি পটার এবং যাদুকর প্রস্তর (2001) $125,000
হ্যারি পটার এবং চেম্বার অফ সিক্রেটস (২০০২) $125,000
হ্যারি পটার এবং আজকাবানের বন্দী (২০০৪) $125,000
হ্যারি পটার এবং ফিনিক্সের আদেশ (2007) $ 4,000,000
হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পর্ব 1 (2010) $15,000,000
হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পার্ট 2 (২০১১) $15,000,000
সৌন্দর্য এবং জন্তু (2017) $15,000,000

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *